প্রকাশিত: ০৬/০১/২০১৭ ১০:৫৪ পিএম

হাফেজ মুহাম্মদ কাশেম, টেকনাফ
টেকনাফের ঝিমংখালীতে পুলিশ-জনতা সংঘর্ষের ঘটনা ঘটেছে বলে খবর পাওয়া গেছে। এতে কয়েক জন পুলিশ সদস্য এবং স্থানীয় দোকানদার ও পথচারী আহত হয়েছেন। পুলিশ আতœরক্ষার্থে ১ রাউন্ড ফাঁকা গুলি বর্ষন করেছে। স্থানীয় জনতা পুলিশের কাছ থেকে এক জন আসামী ছিনিয়ে নিয়েছে। ৬ জানুয়ারী রাত সাড়ে ৭টার দিকে টেকনাফ উপজেলার হোয়াইক্যং ইউনিয়নের ঝিমংখালী নামক স্থানে এঘটনা ঘটে।
জানা যায় হোয়াইক্যং পুলিশ ফাঁড়ির আইসি সাব-ইন্সপেক্টর (এসআই) রিপনের নেতৃত্বে পুলিশ দল হোয়াইক্যং ইউনিয়নের ঝিমংখালী গ্রামে অভিযান চালিয়ে মৃত সুলতান আহমদের পুত্র ওয়ারেন্টের আসামী মিজানুর রহমানকে (৪২) আটক করেন। ফেরার পথে স্থানীয় জনতা পুলিশের উপর চড়াও হয়ে ধৃত আসামী ছিনিয়ে নেয়। এনিয়ে পুলিশ-জনতা সংঘর্ষ বাঁধে। পুলিশের লাঠিচার্জে স্থানীয় কয়েক জন দোকানদার ও পথচারী আহত হন। সেই সাথে কয়েক জন পুলিশ সদস্যও আহত হয়েছে। ঘটনার পর পরই বিস্তারিত জানতে হোয়াইক্যং পুলিশ ফাঁড়ির আইসি সাব-ইন্সপেক্টর (এসআই) রিপনের (০১৮২৮৯৩১৪৬৬) সাথে যোগাযোগ করা হলে বলেন ‘এ বিষয়ে ওসি স্যারের সাথে কথা বলুন’। এরপর টেকনাফ মডেল অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আবদুল মজিদের (০১৭১৩৩৭৩৬৬৬) সাথে যোগাযোগ করা হলে বলেন ‘এ বিষয়ে এখনও আমাকে অবহিত করা হয়নি’।
উল্লেখ্য, এলাকাবাসী জানান পুলিশ কতৃক আটককৃত মিজানুর রহমান একজন কুখ্যাত ও অবৈধ অস্ত্রধারী ডাকাত। হোয়াইক্যং পুলিশ ফাঁড়ির আইসি সাব-ইন্সপেক্টর (এসআই) রিপনের নেতৃত্বে পুলিশ দল তাকে আটকে সাহসী অভিযান পরিচালনা করায় স্থানীয় সচেতন মহল পুলিশ প্রশাসনকে সাধুবাদ জানিয়েছেন। ##

পাঠকের মতামত